Wednesday, June 26th, 2019




মতলব উত্তরে মাদকের অপব্যবহার বিরোধী আন্তর্জাতিক দিবসে র‌্যালি ও আলোচনা সভা

আরাফাত আল-আমিন :চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদ্যাপন হয়েছে। এ উপলক্ষ্যে ২৬ জুন বুধবার উপজেলা পরিষদ চত্ত্বরে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি স্থানীয় এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়।

এরপর উপজেলা পরিষদের বটমূলে মানববন্ধন ও আলোচনা সভা করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। বক্তব্যে তিনি বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এই ব্যাধি থেকে আমার আপনার সকলের সন্তানকে বাঁচাতে হবে। তাই সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে মাদকের অপব্যবহার রোধে কাজ করতে হবে। ইউএনও শারমিন আক্তার আরও বলেন, মাদকদ্রব্যের অবৈধ পাচার রোধ করতে সরকার কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে মতলব উত্তর উপজেলা প্রশাসনও ব্যাপক তৎপর রয়েছে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) শুভাশীস ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা পাভেল খান পাপ্পু, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, পরিসংখ্যান কর্মকর্তা সায়েদুল আলম, সিএ আমিনুল ইসলাম’সহ কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ